,

ক্ষমতায় যাওয়ার একমাত্র উপায় হচ্ছে নির্বাচন :: আওয়ামী লীগের সম্মেলনে এমপি আবু জাহির

স্টাফ রিপোর্টার : স্বাধীনতার পরে দেশে ব্যাঙের ছাতার মত অনেক রাজনৈতিক দল গজিয়ে উঠছে; এদেশের জন্য তাদের কোন আবদান না থাকলেও তারা বড় বড় আওয়াজ দিচ্ছে। এসব দলের নেতাদের কর্মকান্ড দেশের জন্য মঙ্গলজনক নয়।
হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি এড. মোঃ আবু জাহির এমপি গতকাল রাতে পৌরসভার ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
এমপি আবু জাহির বলেন, ‘দেশ ও দেশের মানুষের উন্নয়ন-অগ্রগতির স্বার্থে আগামী জাতীয় নির্বাচনে আওয়ামী লীগকে বিজয়ী করা প্রয়োজন। আর ক্ষমতায় যাওয়ার একমাত্র উপায় হচ্ছে জনগণের ভোটে নির্বাচন।
সম্মেলনে পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি শাহবাজ চৌধুরীর সভাপতিত্বে ও ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীম খানের পরিচালনায় সম্মেলনের উদ্বোধন করেন পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুর রহমান।
বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. মোঃ আলমগীর চৌধুরী ও প্রধান বক্তা ছিলেন যুগ্ম সাধারণ সম্পাদক পৌর মেয়র আতাউর রহমান সেলিম। আরও বিশেষ অতিথি ছিলেন পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি অ্যাডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু, সাধারণ সম্পাদক কাউন্সিলর গৌতম কুমার রায়, সহ-সভাপতি রফিকুল ইসলাম রফিক, আব্দুর রউফ, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এড. ফয়জুল বশির চৌধুরী সুজন, সাধারণ সম্পাদক মোস্তফা কামাল আজাদ রাসেল প্রমুখ।


     এই বিভাগের আরো খবর